সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও প্রহসন মূলক মামলায় চার্জশীট দাখিলের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও  সমাবেশ করে ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদল। মিছিলটি শহরস্থ হরি কিশোর রায় রোড হতে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বি.এন.পি কার্যালয়ে এসে সমাবেশ করে।
জেলা যুবদলের সভাপতি শামীম আজাদের নির্দেশনায় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক টুটু’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এড. দিদারুল ইসলাম খান রাজুর পরিচালনায় উক্ত সমাবেশে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও ময়মনসিংহ দঃ জেলা বিএনপি’র সভাপতি একেএম মোশাররফ হোসেন এফসিএ। এতে বক্তব্য রাখেন ময়মনসিংহ নগর বিএনপি’র সভাপতি অধ্যাপক এ.কে.এম. শফিকুল ইসলাম, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক ফরহাদ আলী, কোতোয়ালী যুবদলের আহ্বায়ক শহীদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুল ইসলাম লিটন, আলমগীর হোসেন, ফজলুল হক প্রমুখ নেতৃবৃন্দ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ‘‘ দেশের জাতীয়তাবাদী শক্তিকে বিনাশ ও মানুষের ভোটাধিকার চিরতরে কেড়ে নেয়ার ষড়যন্ত্রের অংশ হিসেবেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে এই সাজানো মামলা দায়ের ও চার্জশীট দাখিল করা হয়েছে। বক্তারা সরকারকে হুঁশিয়ার করে বলেন যে, শত মামলা হামলা করেও খালেদা জিয়ার সুনাম ক্ষুন্ন করা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে দমন করা যাবেনা।”


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম