সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। গেল বছর অয়ন চক্রবর্তীর `ষড়রিপু` ছবি দিয়ে তিনি কলকাতার ছবিতে কাজ করেছিলেন। আবারও এই অভিনেত্রীকে দেখা যাবে টালিগঞ্জের চলচ্চিত্রে।

টলিউডের নন্দিত নির্মাতা হরনাথ চক্রবর্তীর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন সাবা। ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধ চলাকালিন দুই বাংলার দুই পরিবারের মধ্যে ঘটে যাওয়া কিছু সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘এপার ওপার’ নামের একটি বিশেষ চলচ্চিত্র। যার প্রধান নারী চরিত্রে পাওয়া যাবে সোহানা সাবাকে। নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

তার বিপরীতে বড় পর্দায় অভিষেক হচ্ছে ভারতের জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগা বিদেশিনী’র নায়ক সৌরভ চট্টপাধ্যায়ের।

সাবা জানান, আগামী সপ্তাহ থেকে ভারতের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হচ্ছে। এটি একটি সামাজিক-রাজনৈতিক ও মানবিক গল্পের চলচ্চিত্র বলে তিনি জানান।

সাবা বলেন, ‘হরনাথ চক্রবর্তী অনেক বিখ্যাত একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করা মানে স্বপ্নটাকে ছোঁয়ার মতোই। সেসঙ্গে ছবিটি হচ্ছে আমাদের মুক্তিযুদ্ধকেন্দ্রিক একটি সত্য ঘটনা অবলম্বনে। আমি খুব খুশি। আশা করছি এটি আমার অভিনয় ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে।’

সাবা আরও বলেন, ‘এ বছর আমি টলিউডের আরও কয়েকটি ছবির সঙ্গে যুক্ত হচ্ছি। চূড়ান্ত হলেই জানাবো। তবে তার আগে ‘এপার ওপার’র কাজে মন দিতে চাই।’ ‘এপার ওপার’ ছবিটির সংগীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র। আর এটি নির্মিত হচ্ছে এএনএম গ্লোবাল ফিল্মস`র ব্যানারে। ছবিটি প্রযোজনার সঙ্গে জড়িত রয়েছে বাংলাদেশের ব্রিজ লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম