সংবাদ শিরোনাম

 

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের দাপুনিয়া এলাকা থেকে জেএমবির ‘আত্মঘাতী স্কোয়াড’ সদস্য ও স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেনকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।
বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে তাকে সদর উপজেলার দাপুনিয়া এলাকার শস্যমালা কানাপাড়া গ্রামের নিজবাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
তার বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় ২০১৭ সালে বিশেষ ক্ষমতা আইনে ১টি, ২০১৬ সালে বিস্ফোরক দ্রব্য ও সন্ত্রাসবিরোধী আইনে ২টি এবং ২০০৫ সালে ২টি হত্যা মামলাসহ ৫টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। বিল্লাল দাপুনিয়া ইউনিয়নের ৪নং শস্যমালা ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিল্লাল হোসেনকে গভীর রাতে তাকে নিজ বাড়ি গ্রেফতার করা হয়েছে। বিল্লাল জেএমবির আত্মঘাতী স্কোয়াডের সদস্য বলে দাবি করেন তিনি।
এদিকে বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের শহরতলী ল্যাংরার বাজার এলাকায় প্রকাশ্যে দিবালোকে হাসান নামে এক যুবক খুনের ঘটনায় জড়িত সন্দেহে তারই (হাসান) বন্ধু মামুন ও আপনের বাসায় তল্লাশি চালিয়ে রামদা, চাপাতি এবং বিদেশি সামুরাইসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করে র‌্যাব-১৪ সদস্যরা। তবে বাসায় তাদের কাউকে পাওয়া যায়নি। ব্রহ্মপুত্র নদে বালু তোলা নিয়ে দ্বন্দ্বের জেরে ময়মনসিংহ সদরের ল্যাংড়ার বাজার এলাকায় বৃহস্পতিবার দুপুরে বন্ধুদের ছুরিকাঘাত ও গুলিতে হাসান (২৬) খুন হয়। এ হত্যাকাণ্ডে মামুন ও আপন জড়িত থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম