সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে জঙ্গিরা ততই তৎপর হওয়ার অপচেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার দুপুরে সাভারের আমিনবাজারে মিরপুর মফিদ-ই-আম স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও মেধাবীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে কামরুল ইসলাম বলেন, কোমলমতি শিক্ষার্থীদের সহজেই বিভ্রান্ত করে ভুল পরিচালনা করার চেষ্টা করে একটি গোষ্ঠী। তাই কারো মধ্যে কোনো আচরণগত পরিবর্তন দেখলে অভিভাবক ও শিক্ষকদের জানানোর পরামর্শ দেন মন্ত্রী।

এ সময় তিনি বলেন, জন্মের ইতিহাস ভুলে গেলে চলবে না। উন্নত জাতিতে পরিণত হতে গেলে শিক্ষার গুণগত মান যেমন বাড়াতে হবে। তেমনি মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শিক্ষার্থীদের জানাতে হবে।

পরে মন্ত্রী মেধাবী শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি হাজী দীন মোহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসের বেগ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ শাহরিয়ার মেনজিস, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার শাহ মো. আব্দুল হাই, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, আমিনবাজার ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকিল খন্দকারসহ স্থানীয় নেতারা।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম