সংবাদ শিরোনাম

 

আশরাফ আলী সোহান, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ১১ মার্চ শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার মজলিসে সূরার অধিবেশন ও যৌথ বৈঠক অনুষ্ঠিত হয় একরাপুরস্থ অফিস কার্যালয়ে। সেক্রেটরী মাওলানা মহিউদ্দিন আজমীর পরিচালনায় জেলা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএবি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান। এছাড়াও মজলিসে  সূরার অধিবেশনে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের সকল সূরা সদস্যগন।
কিশোরগঞ্জ জেলা শাখার বর্তমান সেশন বিগত ৬ মাসের বিভাগওয়ারী আয়-ব্যায়, সাংগঠনিক প্রতিবেদন, দাফতরিক প্রতিবেদন বাজেট উত্থাপন করা হয়। বিভিন্ন থানা থেকে আগত দায়িত্বশীলদের কাজের অগ্রগতী মতামত পেশ করেন।
যৌথ বৈঠকের মাধ্যমে আগামী সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ ৬টি আসনে নেতাকর্মীরা থানা ভিত্তিক ৩ জন করে নামের তালিকা পেশ করেন। সংসদ নির্বাচনে প্রার্র্থী বাছায়ে সম্পন্ন করে ফেলেছে সকল থানা এবং আসন ভিত্তিক দায়িত্বশীল নেতাকর্মীরা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন সারা দেশে তৃতীয় শক্তির উত্থান হিসেবে অবস্থান করছে।  গত সিটি নির্বাচন, ইউপি নির্বাচন সহ সকল নির্বাচনে আমরা তৃতীয় অবস্থানে আছি। সুষ্ট নির্বাচন না হওয়ার পরও আমাদের চেয়ারম্যান রয়েছে, ব্যবসায়ী সমিতি নিবার্চনে অনেক স্থানে বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হচ্ছে। দেশের জনগন বার বার নেতা বদলিয়েছে কিন্তু কোন নীতির পরিবর্তন পায়নি। ইসলামী আন্দোলন বাংলাদেশ শুধু নেতা নয়, নীতিরও পরিবর্তনে বিশ্বাসী আর এর ধারাবাহিকতায় দেশের মানুষের শেষ ভরসা ইসলামী আন্দোলন বাংলাদেশ। তাই আসুন যোগ্য, খোদাভিরু, আল্লাহওয়ালা প্রার্থী বাছাই করি। ইসলাম দেশ মানবতার তরে কর্মীদের সদা সজাগ থাকার আহবান জানিয়ে আলোচনা সভা সমাপ্ত ঘোষনা হয়।
দলের কেন্দ্রীয় যুগ্ম  মহাসচিবের কাছে আপনারা কারো সাথে জোটে আছেন কিন জানতে চাইলে ,বলেন আমরা কারো সাথে জোটে নেই এবং একক ভাবে সারা দেশে ৩০০ আসনে প্রার্থী দেয়া হবে, যার প্রেক্ষিতে সারা দেশে প্রার্থী বাছাই চলছে।
উল্লেখ্য যে চরমোনাই পীরের নেতৃত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ আওয়ামী-বিএনবি বা অন্য কোন দলের সাথে জোটে অংশ গ্রহণ করেনি দলের জন্মলগ্ন থেকে। বিশেষ করে বাংলাদেশে একমাত্র ধর্র্মীয় নেতা ও রাজনৈতিক নেতা হিসেবে একই সাথে পরিচিত চরমোনই পীর।  হাতপাখা মার্কায় একক ভাবে নির্বাচন করলেও বর্তমানে আওয়ামী বিএনপির পরে জনমতের দিক থেকে অবস্থান করছে চরমোনাই পীরের দলটি ইসলামী আন্দোলন বাংলাদেশ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম