সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দা মাতিয়ে তিশা এখন বড়পর্দায় মনোযোগী। গেল বছর তার ‘অস্তিত্ব’ এবং ‘মেন্টাল’ শিরোনামের দুটি ছবি মুক্তি পেয়েছে। সে ছবি দুটি ব্যবসা সফল না হলেও তিশা চিত্রনায়িকা শব্দটির প্রতি সুবিচার করেছেন। অভিনয় দিয়ে তিনি প্রশংসা পেয়েছেন দর্শকের। সেই ধারাবাহিকতায় চলচ্চিত্রে কাজ বাড়ছেই তার।

বর্তমানে ‘থার্ড পার্সন সিঙ্গুলার নম্বর’ ছবির এই অভিনেত্রী রয়েছেন কলকাতায়। সেখানে তিনি নতুন মিশনে নেমেছেন বলে জানা গেছে। সেটা হচ্ছে, ইন্দোবাংলার ‘হলুদবনি’ নামের একটি ছবিতে কাজ করছেন তিশা। যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিতে তিশার নায়ক পরমব্রত। বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম প্রাইভেট লিমিটেড ও ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের যৌথ প্রয়াসে ছবিটি নির্মাণ কাজ চলছে কলকাতায়।

সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘হলুদবনি’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা তাহের শিপন ও কলকাতার মুকুল রায় চৌধুরী। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত। ছবিতে তিশা-পরমব্রত ছাড়াও অভিনয় করছেন পাওলি দাম।

ফেসবুকে পরিচালক তাহের শিপন জানান, কলকাতার হাজারিবাগসহ নানা লোকেশনে এই ছবির শুটিং চলছে। এই মাস পুরোটাই হলুদবনি ছবির শুটিং করবো। তারপর বাংলাদেশে কিছু অংশের দৃশ্যধারণ হবে।

এদিকে, তিশা অভিনীত বহুল আলোচিত ‘ডুব’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। যদিও ছবিটির ভবিষ্যত অনিশ্চিত। কারণ, এটি নন্দিত নির্মাতা হুমায়ূন আহমেদের জীবনের কিছু স্পর্শকাতর বিষয় নিয়ে নির্মিত হয়েছে বলে তথ্য মন্ত্রণালয় মুক্তির আপত্তি জানিয়েছে। যৌথ প্রযোজনায় নির্মিত ‘ডুব’ পরিচালনা করেছেন মোস্তফা সরায়ার ফারুকী।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম