সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : শততম টেস্টে ইমরুল কায়েস যে খেলছেন তাতে কোনো সন্দেহ নেই। ভারত থেকে ইনজুরি নিয়ে ফিরে আসার পর দুর্দান্ত খেলেছেন বিসিএলে। তিন ম্যাচে চার ইনিংস ব্যাট করে ১টি সেঞ্চুরি ও ১টি হাফসেঞ্চুরিসহ করেছেন ২৩১ রান। আর খেললে তামিমের সঙ্গে ওপেন করবেন ইমরুল।

যেহেতু মুশফিকের জায়গায় লিটন কিপিং করছেন তাই তার বাদ পরার প্রশ্নই আসে না। তাহলে বাদ যাবেন কে? সৌম্য সরকার, মাহমুদউল্লাহ নাকি মুমিনুল হক।

গলে উভয় ইনিংসে হাফসেঞ্চুরি করা সৌম্যকে বাদ দেওয়া কঠিন। এখন অফফর্মে থাকা মাহমুদউল্লাহ না হয় মুমিনুল যে কোনো একজন বাদ পড়বে।

তবে সোমবার পি সারা স্টেডিয়ামে অনুশীলনে দেখে মনে হলো মুমিনুল ঠিকই খেলবেন। সহকারী কোচ রিচার্ড হ্যালসাল মুমিনুলকে একটানা প্রায় পৌনে এক ঘণ্টা ক্যাচ অনুশীলন করালেন। বলার অপেক্ষা রাখে না তিনি ক্লোজ ইনে ফিল্ডিং করেন। আর সেই অনুশীলনই তাকে করানো হলো।

যেহেতু ফরোয়ার্ড শর্ট লেগে ও সিলি মিড অফ সিলি মিড অন এসব ক্লোজ ইন পজিশনে মুমিনুলই একমাত্র স্পেশালিস্ট ফিল্ডার বাংলাদেশের; আর তাকে টেস্টের ৪৮ ঘণ্টা আগে এমন কঠোর অনুশীলন করানোর মানেই হলো মুমিনুল খেলছেন। তাহলে কি ভাগ্য পুড়ছে মাহমুদউল্লাহর?


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম