সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : রোমান্সে মেতেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। সাভারে ডিপজলের বাড়িতে চলছে তাদের রোমান্স। তবে এ রোমান্স বাস্তব জীবনের নয়, সিনেমার দৃশ্যের প্রয়োজনেই রোমান্স করছেন তারা।

চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের নির্মিতব্য  ‘দুলাভাই জিন্দাবাদ’ শিরোনামের সিনেমার একটি দৃশ্যে তাদের এ রোমান্স দেখা যাবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন ডিপজল। আর এতে তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মৌসুমী। ডিপজল-মৌসুমী ছাড়াও আরো একটি জুটিকে দেখা যাবে। চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম জুটি বেঁধে অভিনয় করছেন।

রাজেশ ফিল্মস প্রযোজিত এ সিনেমায় অভিনয় করছেন মিজু আহমেদ, আহমেদ শরীফ, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডি জে সোহেলসহ অনেকে। কাহিনি লিখেছেন নাদের খান। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

মনোয়ার হোসেন ডিপজল অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মাঝে কিছু সময় চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে ছিলেন। সম্প্রতি তিনি ‘এক কোটি টাকা’ শিরোনামের সিনেমার কাজ শুরু করেছেন। ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ সিনেমায় ডিপজলের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি।

গত ৩১ ডিসেম্বর এ সিনেমার আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়। এ সিনেমায় ডিপজল-আঁচল ছাড়াও অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলা। সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম