সংবাদ শিরোনাম

 

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ নিজেদের শততম টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে নেমেছেন মুশফিকরা। ঐতিহাসিক এ ম্যাচে জয় দিয়ে সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে মাঠে নামে টাইগাররা। আর জয়ের লক্ষ্যে মাঠে নেমে শততম টেস্টে প্রতিপক্ষের প্রথম উইকেটটি তুলে নিয়েছেন পেসার মুস্তাফিজুর রহমান।

বুধবার (১৫ মার্চ) কলম্বোর পি সারা ওভালে টসে জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানান শ্রীলঙ্কার অধিনায়ক রঙ্গনা হেরাথ।

এদিন বেশ সতর্কতার সঙ্গে খেলে চলছিলেন শ্রীলঙ্কার দুই ওপেনার দিমুথ করুনারত্নে এবং উপল থারাঙ্গা। প্রথম তিন ওভার তারা কোন রানই সংগ্রহ করেননি। এরপর ম্যাচের চতুর্থ ওভারে শুভাশীষ রায়ের ওভারে ৫ রান জমা করে এ দুই ওপেনার।

তবে ম্যাচের নবম ওভারে দলীয় ১৩ রানে মুস্তাফিজ নিজের চতুর্থ ওভারে এসে তুলে নিয়েছেন করুনারত্নের উইকেটটি। মুস্তাফিজের বলটি করুনারত্নের ব্যাটের কানায় লেগে মেহেদী হাসান মিরাজের হাতে ধরা পড়ে। আউট হওয়ার আগে তার সংগ্রহ ৭ রান।

ম্যাচের ১১তম ওভারে মুস্তাফিজের পঞ্চম ডেলিভারিটি থারাঙ্গার প্যাডে আঘাত করলে এলবিডব্লু’র আবেদন জানান। আর এতে আম্পায়ার সাড়াও দেন। তবে শ্রীলঙ্কা রিভিউ নিলে তা তাদের পক্ষেই যায়। ফলে দ্বিতীয় উইকেটটি পেতে পেতেও হাতছাড়া হয়েছে তার।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম