সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম : দিনাজপুরের বোচাগঞ্জে গৃহপরিচারিকাসহ কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরীর (৬৫) হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে ইসহাক আলী (৬০) নামে অপর এক কথিত পীরকে আটক করেছে পুলিশ।

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পাথরডুবি এলাকার নিজ আস্তানা সংলগ্ন বাড়ি থেকে মঙ্গলবার রাতে ইসহাক আলীকে আটক করা হয়।

পুলিশ সূত্র জানায়, আটকের পর রাতেই তাকে কুড়িগ্রাম থানায় নিয়ে আসা হয়। আজ বুধবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য দিনাজপুরে পাঠানো হবে।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৩টার দিকে উপজেলার পাথরডুবি ইউনিয়নের বাঁশজানি এলাকায় পীরের আস্তানা সংলগ্ন বাড়ী থেকে পীর ইসাহাক আলীকে আটক করে কুড়িগ্রাম সদর থানায় পাঠানো হয়।

উল্লেখ্য, দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা মহল্লার বাসিন্দা বিএনপির সাবেক নেতা ও ‘পীর’ ফরহাদ হোসেন চৌধুরী (৬৫) ও তার গৃহপরিচারিকা রুপালী বেগমকে (১৯) গুলি ও কুপিয়ে হত্যা করে অজ্ঞাত দুর্বৃত্তরা।

সোমবার (১৩ মার্চ) রাত ৯টার দিকে বোচাগঞ্জ উপজেলার ৪ নং আটগাঁও ইউনিয়নের দৌলা গ্রামের কাদেরীয়া মোহাম্মদিয়া খানকা শরিফে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়।

নিহত ফরহাদ হোসেন চৌধুরী বোচাগঞ্জ উপজেলার ৪ নং আটগাঁও ইউনিয়নের দৌলা গ্রামের বাসিন্দা মৃত আমিনুল হক চৌধুরীর ছেলে এবং গৃহপরিচারিকা রুপালী বেগম একই এলাকার হোসেন আলীর মেয়ে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম