সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের গল্প সবার জানা। যদিও তাদের প্রেমের সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিকভাবে কখনো কিছুই জানাননি তারা। তবে বিভিন্ন সময় তাদের একসঙ্গে দেখে বুঝতে কারো বাকি ছিল না ডুবে ডুবে জল খাচ্ছিলেন সালমান-ক্যাটরিনা।

কিন্তু তাদের এ সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। সালমানের সঙ্গে ব্রেকআপ হলে ক্যাটরিনা ঝুঁকে পড়েন রণবীর কাপুরের দিকে। এ জুটি প্রায় সাত বছর প্রেম করেন। এরপর গত বছর জানুয়ারিতে তাদের মধ্যেও ব্রেকআপ হয়। রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকাকালে সালমানের সঙ্গে খুব একটা দেখা যেত না ক্যাটরিনাকে। কিন্তু এ অভিনেত্রীর ব্রেকআপের পর আবারো সালমান-ক্যাটরিনা বন্ধুত্বের গুঞ্জন শোনা যায়। এমনকি ক্যাটরিনা নাকি নিজের সকল কাজ সালমানের পরামর্শ নিয়েই করছেন।

বর্তমানে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিংয়ের জন্য অস্ট্রিয়াতে রয়েছেন সালমান ও ক্যাটরিনা। শুটিং সেটে ক্যাটরিনার প্রতি সালমানের বাড়তি যত্ন নিয়ে এখনই চর্চা শুরু হয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি জাগ্গা জাসুস সিনেমার শুটিং সেটে কাঁধে আঘাত পাওয়ায় টাইগার জিন্দা হ্যায় সিনেমার সেটে ক্যাটরিনার বেশ খেয়াল রাখছেন সালমান। এখন শুধু সহজ দৃশ্যগুলোর শুটিং করা হচ্ছে, যাতে ক্যাটরিনাকে বাড়তি চাপ না নিতে হয়।

এদিকে কিছুদিন আগে সালমান স্পষ্ট জানিয়েছেন কথিত প্রেমিকা লুলিয়া ভান্তুরকে বিয়ে করছেন না তিনি। তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে গুঞ্জন, নিজেদের ভেঙে যাওয়া সম্পর্ক আবারো নতুন করে জোড়া লাগাতে চাইছেন সালমান-ক্যাটরিনা।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম