সংবাদ শিরোনাম

 

শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিদিন ডটকম :  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁওয়ে আলোচনা সভা ও দুই হাজার চারশত শিশু শিক্ষার্থীর হাতে টিফিন বক্স বিতরণ করা হয়েছে ।

১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনের একদিন আগে ১৬ মার্চ বৃহস্পতিবার দুপুরে উপজেলার লংগাইর ইউনিয়নস্থ মাইজবাড়ি হাতেমতাই উচ্চ বিদ্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লংগাইর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব । এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) শেখ সামছুল আরেফিন ও হাতেমতাই উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ওয়াহেদুজ্জামান বাদল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাশারফ হোসেন, লংগাইর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন সরদার সহ স্থানীয় যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ইউনিয়নের ১৮টি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর লক্ষ্যে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক আব্দুল্লাহ আল আমিন বিপ্লবের উদ্যোগে প্রাথমিক পর্যায়ে ২৪০০ শিশু শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে এ টিফিন বক্স বিতরন করা হয় । টিফিন বক্স হাতে পেয়ে শিশু শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম