সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : সকালের সেশনটা ভালো যায়নি বাংলাদেশের। ওই সেশনে বাংলাদেশের প্রাপ্তি শুধু উপুল থারাঙ্গার উইকেট। কিন্তু লাঞ্চ বিরতি থেকে ফিরে তথা দ্বিতীয় সেশনে দারুণভাবে ফিরে আসে টাইগাররা। মোস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসান একের পর এক উইকেট নিয়ে চেপে ধরেন স্বাগতিক শ্রীলঙ্কাকে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ছয় উইকেট হারিয়ে ১৯৫ রান। ছয় উইকেটের মধ্যে মোস্তাফিজুর রহমান ৩টি, সাকিব আল হাসান ২টি ও মেহেদী হাসান মিরাজ ১টি করে উইকেট নিয়েছেন।

আজ দিনের প্রথম সেশনে মাত্র একটি উইকেটের দেখা পায় বাংলাদেশ। দিনের শুরুতে উপুল থারাঙ্গাকে বোল্ড করেন মেহেদী হাসান মিরাজ। দ্বিতীয় সেশনে অল্প সময়ের মধ্যে কুসল মেন্ডিস ও দিনেশ চান্দিমালকে ফিরিয়ে দেন মোস্তাফিজুর রহমান। তারপর আসেলা গুনারত্নেকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন সাকিব আল হাসান।

এরপর ধনঞ্জয়া ডি সিলভাকে রানের খাতা খুলতে দেননি মোস্তাফিজুর রহমান। সাত বল খেলে ব্যক্তিগত শূন্য রানে মুশফিকুর রহিমের হাতে ধরা পড়েন ডি সিলভা। দলীয় ১৯০ রানে সাকিব আল হাসানের বলে উইকেটরক্ষের হাতে ক্যাচ হন নিরোশান ডিকওয়েলা।

ম্যাচটিতে আজ চলছে চতুর্থদিনের খেলা। কলম্বোর পি সারা ওভালে গত বুধবার শুরু হয় বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ। ওইদিন টস জিতে ব্যাট করতে নামে স্বাগতিকরা। প্রথম ইনিংসে তারা ৩৩৮ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। এরপর বাংলাদেশ নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে ৪৬৭ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম