সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী নির্বাচন দেশের মাটিতেই হবে। তবে, দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি। জনগণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় তাদের ভোটাধিকার ফিরিয়ে নেবে।

তিনি আরো বলেন, বাংলাদেশে উন্নয়নের জোয়ার বয়ে গেছে। কিন্তু তার ছিঁটেফোটাও পৌঁছায়নি প্রত্যন্ত অঞ্চলে। হ্যাঁ, তবে উন্নয়ন হয়েছে শুধু আওয়ামী লীগের।

শনিবার (১৮ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে গাইবান্ধা পৌর পার্কে জেলা বিএনপির কাউন্সিল ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি আনিসুজ্জামান খাঁন বাবুর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল খালেদ, মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী ও সাবেক এমপি রওশন আরা ফরিদ, কেন্দ্রীয় নেতা মোজাফ্ফর রহমান প্রমুখ।

এছাড়াও জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা কাউন্সিল ও সম্মেলনে অংশ নেন।

উল্লেখ্য, দীর্ঘ সাত বছর পর গাইবান্ধা জেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হলো। কাউন্সিলে সভাপতি পদে দু’জন, সাধারণ সম্পাদক পদে চারজন ও সাংগঠনিক সম্পাদক পদে পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। গাইবান্ধা পাবলিক লাইব্রেরি হলে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়। কাউন্সিলে জেলা সদরসহ সাত উপজেলার ১১৪৮ জন কাউন্সিলর ভোট দেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম