সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : ক’দিন আগেও বলেছিলেন আপাতত কোনো ছবিতে অভিনয় করবেন না ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা নিপুণ। কারণ নতুন ব্যবসা আর অন্যান্য কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু না, সে কথার ওপর অটল থাকতে পারলেন না। তিন বছর পর আবারও নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন নিপুণ। ছবির নাম ‘ধূসর কুয়াশা’।

ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নিপুণ আমার প্রিয় একজন নায়িকা। তাকে মাথায় রেখেই ছবির গল্প এগোচ্ছে। গল্প ভাবনা ও শুটিং পরিকল্পনা নিপুণের সঙ্গে আলোচনা করেই আমার ছবিতে তার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছি। ছবির কাজ শিগগিরই শুরু করব।’

এতে অভিনয় প্রসঙ্গে নিপুণ বলেন, অজ্ঞাতনামার পর চলচ্চিত্রে অভিনয় নিয়ে কোনো ভাবনা মাথায় ছিল না। কিন্তু উত্তম আকাশের কাছ থেকে ছবির গল্প আর শুটিং পরিকল্পনা জানার পর মনে হল এটা মিস করা যাবে না। গল্পটি খুবই সুন্দর। আর শুটিং ভাবনাও চমৎকার। তাই সিদ্ধান্ত নিলাম এ ছবিতে অভিনয় করব।’ ছবিতে নিপুণের বিপরীতে অভিনয় করবেন নবাগত মুন্না।

ছবিটির সঙ্গীত পরিচালক হিসেবে আছেন ইমন সাহা ও প্রীতম। সিনেপর্দায় অভিনয়ে দেখা না গেলেও উৎসবকেন্দ্রিক টিভি নাটকে তার উপস্থিতি ছিল বেশ। আসছে ঈদের জন্যও নাটকে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন তিনি। সম্প্রতি আরটিভি ক্যাম্পাস স্টার নামে একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন। দেশের পনেরটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের নিয়ে প্রতিযোগিতামূলক এ অনুষ্ঠানটি তৈরি হচ্ছে।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম