সংবাদ শিরোনাম

 

ফুলবাড়ীয়া প্রতিনিধি, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহে একটি সরকারি স্কুলে আগুন লাগিয়েছে দুষ্কৃতিরা। বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অভিভাবকসহ সংশ্লিষ্টরা।

জানা যায়, সোমবার গভীর রাতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয় জেলার ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের সোয়াইতপুর বিলপাড় সরকারি প্রাইমারি স্কুলটি।

এই স্কুল পুড়িয়ে দেয়ার পেছনে কে বা কারা রয়েছে তা জানাতে পারছে না পুলিশ। রাতের অন্ধকারে আগুন লাগানোয় কোনো ক্লু পাওয়া যাচ্ছে না এই ঘটনার।

স্কুলের প্রধান শিক্ষক আব্দুল গনি জানান, সোমবার রাত ১২টার দিকে এই আগুন দেয় দুর্বৃত্তরা। আশেপাশের লোকজন আগুন দেখে আমাকে খবর দেয়। তিনি জানান, আগুনে টিনসেটের ১৬ ফুট দৈর্ঘ্য ৮ ফুট প্রস্থের স্কুলঘর সম্পর্ণ পুড়ে গেছে। এতে ক্ষতি হয়েছে প্রায় অর্ধলক্ষ টাকার সম্পদ।

স্কুলে আগুনের ঘটনায় উদ্বিগ্ন শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা। স্থানীয় বাসিন্দা হোসেন আলী ঢাকাটাইমসকে বলেন, ‘আমাদের সন্তানদের ভবিষ্যৎ ঝুঁকিতে। কে বা কারা এটি করেছে পুলিশের উচিত তাদের অবিলম্বে খুঁজে বার করা।’

উপজেলা শিক্ষা কর্মকর্তা জীবন আরা খাতুন বলেন, পুড়ে যাওয়া স্কুলকক্ষটি পরিত্যক্ত ছিল। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফুলবাড়িয়া থানার ওসি রিফাত খান রাজিব জানান, এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে পদক্ষেপ গ্রহণ করা হবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম