সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : অবিলম্বে নবম ওয়েজ বোর্ডের ঘোষণা বাস্তবায়নের দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অভিমুখে পথযাত্রা করছেন সাংবাদিকরা। সেখানে পৌঁছে তারা প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দেবেন।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী এই পথযাত্রা মিছিল শুরু হয়।

বক্তারা বলেন, যদি নবম ওয়েজবোর্ড ঘোষণা করতে বিলম্ব করা হয় তবে সচিবালয়ের সামনে ওসমানী উদ্যানের রাস্তায় পরবর্তী সমাবেশ ডাকা হবে।

তারা বলেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ ভেঙে গেলে গণতন্ত্রও ভেঙে যাবে। প্রধানমন্ত্রী ঘোষণা দেওয়ার পরও ওয়েজ বোর্ড গঠনে বিলম্ব করে সাংবাদিকদেরকে রাজপথে আন্দোলনে নামতে বাধ্য করা হচ্ছে। এটা মোটেও শুভ হবে না।

মিছিলে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ মার্চ জাতীয় প্রেসক্লাবের সামনে সড়ক অবরোধ কর্মসূচি পালনকালে এ কর্মসূচির ঘোষণা দিয়েছিলেন সাংবাদিক নেতারা। ১৮ মার্চের মধ্যে নবম ওয়েজ বোর্ড বাস্তবায়ন করা না হলে ১৯, ২০ ও ২১ মার্চ তিন ঘণ্টা কর্মবিরতি রাখার ঘোষণা দিয়েছিলেন তারা। এই সময়ের মধ্যে কোনো সমাধান না আসলে ২২ মার্চ প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে স্মারকলিপি নিয়ে মিছিল করা হবে বলে জানিয়েছিলেন। আর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে কোনো আশ্বাস না আসলে, ওই দিনই সচিবালয় ঘেরাও করা হবে বলে হুঁশিয়ারি দেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম