সংবাদ শিরোনাম

 

ক্রীড়া প্রতিবেদক : প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ৫০ ওভারে ৩৫৪ রান সংগ্রহ করেছে শ্রীলঙ্কা প্রেসিডেন্ট একাদশ। জয়ের জন্য বাংলাদেশকে করতে হবে ৩৫৫ রান।

মূল লড়াইয়ের আগে এমন বড়সড় সংগ্রহ বলে দিচ্ছে মাশরাফিদের ছেড়ে কথা বলবে না লঙ্কানরা। অবশ্য বাংলাদেশ দলে প্রথম সারির চার তারকা ক্রিকেটারই বিশ্রামে।

প্রস্তুতি ম্যাচে খেলছেন না সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান এবং শুভাশিস রায়ও। তবে ওয়ানডে স্কোয়াডে না থাকলেও প্রস্তুতিতে দেখা যাবে আবুল হাসান রাজু এবং মোহাম্মদ সাইফ উদ্দিনকে।

টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন মাশরাফি বিন মর্তুজা। শুরুটা দুর্দান্ত হয় শ্রীলঙ্কার। যদিও দলীয় ৩৬ রানে প্রথম উইকেট খোয়ায় স্বাগতিকরা।

শুরুতেই দিলশান মুনাবীরাকে এলবির ফাঁদে ফেলেন পেসার তাসকিন আহমেদ। আউট হওয়ার আগে ২১ বলে ৩ চার ও ১ ছক্কায় ২৪ রান করেন মুনাবীরা।

তবে দ্বিতীয় উইকেটে বিরাকোডিকে নিয়ে ১১৪ রানের জুটি গড়েন কুশল পেরেরা। ৬৭ রান করে বিরাকোডি বিদায় নিলেও শ্রীলঙ্কার রানের চাকা থেমে থাকেনি। মিলিন্দা শ্রীবর্ধনে দলকে উপহার দেন ৩২ রানের ইনিংস।

শেষ দিকে ধনঞ্জয় ডি সিলভার ৫০ ও পেরেরার ৪২ রান দলকে বিশাল সংগ্রহ এনে দেয়। বাংলাদেশের হয়ে ১টি করে উইকেট শিকার করেছেন মাশরাফি, সানজামুলম তাসকিন, আবুল হোসেন এবং সাইফউদ্দিন।

প্রস্তুতি স্কোয়াড (বাংলাদেশ):
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, আবুল হাসান রাজু এবং মোহাম্মদ সাইফ উদ্দিন।

প্রস্তুতি স্কোয়াড (শ্রীলঙ্কা):
মিলিন্দা শ্রীবর্ধনে (অধিনায়ক), কুশাল জানিথ পেরেরা, দিলশান মুনবেরা, সান্দুন রেকাকোডি, ধনঞ্জয় ডি সিলভা, চতুরঙ্গ ডি সিলভা, থিসারা পেরেরা, লাহিরু মাদুসাঙ্কা, দাসুন সানাকা, আকিলা ধনঞ্জয়া ও সাচিথ পাথিরানা।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম