সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, মাদারীপুর : দেশের বিভিন্ন জায়গায় জঙ্গি হামলা প্রসঙ্গে নৌপরিবহন মন্ত্রী বলেন, জামায়াত ইসলাম তাদের চরিত্রকে আড়াল করার জন্য আইএসের নাম ব্যবহার করছে। কিন্তু বাংলাদেশে আইএসের কোন অস্তিত্বই নেই।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে মাদারীপুর পিটিআইতে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ডিসপ্লে ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নৌমন্ত্রী শাজাহান খান বলেন, আইএসের আক্রমণ ও হত্যার চরিত্র হল- তারা গুলি করে মানুষ হত্যা করে। আর আমাদের দেশে যারা মানুষ হত্যা করছে তার কুপিয়ে হত্যা করছে। এতে প্রমাণ হয় দেশে আইএসের নামে যারা জঙ্গি হামলা চালায় তারা হল জামায়াত ইসলাম।

এ সময় তিনি আরও বলেন, জামায়াত ইসলাম খুনির দল, তাই তারা খুনকেই পছন্দ করে। সে কারণেই জঙ্গিদের দিয়ে তারা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুৎ করার চেষ্টা করেছিল। সেটাতে তারা ব্যর্থ হয়েছে। বাংলাদেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করবে সরকার।

এ সময় উপস্থিত ছিলেন পিটিআইয়ের সুপার ইনটেনডেন্ট মহাদেব ব্যানার্জী, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খালেদ মোহাম্মদ জাকি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খানসহ আরও অনেকেই।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম