সংবাদ শিরোনাম

 

সুমন রায়, দুর্গাপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের থাপনারগাতি গ্রামে শনিবার সন্ধ্যায় ১১০টি সংযোগের মধ্যদিয়ে দীর্ঘ ১২বছর পর বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে।

হাজ্বী মোঃ দিলোয়ার হোসেন এর সভাপতিত্বে উক্ত বিদ্যুৎতায়ন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, এমপি ছবি বিশ্বাস। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, সহ:সভাপতি মোঃ আলী আসগর, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ্ হক, উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, প্রভাষক মোঃ লিয়াকত আলী, গৌতম মল্লিক, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মকবুল হোসেন চৌধুরী, কাউন্সিলর শীতল সরকার, ইউপি চেয়ারম্যান আলতাবুর রহমান, মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের ইতিহাসে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশের প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার ধারাবাহিকতায় আজকের দুর্গাপুরের এই প্রত্যন্ত এলাকায় ১১০টি বাড়ীতে বিদ্যুৎ সংযোগ করা হয়েছে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য উপস্থিত সকলকে আহবান জানান।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম