সংবাদ শিরোনাম

 

ক্রীড়া ডেস্ক : ইমরুল কায়েসের থ্রোতে রান আউট হয়ে ফিরলেন আজ ওয়ানডেতে অভিষেক ম্যাচ খেলতে নামা এইডেন মার্করাম। ফেরার আগে তিনি করলেন ৬৬ রান। মার্করাম আউট হওয়ার আগে রান নিতে গিয়ে ইনজুরি পেয়ে মাঠ ছেড়েছেন ফাফ ডু প্লেসিস।

গত ম্যাচের মতো আজও বড় সংগ্রহের পথে দক্ষিণ আফ্রিকা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রোটিয়াদের সংগ্রহ ওভারে উইকেট হারিয়ে রান। গত ম্যাচে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ছিল ৩৫৩ রান।

ইস্ট লন্ডনে আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ও সাউথ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ। সিরিজে এখন ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে প্রোটিয়ারা। অর্থাৎ, স্বাগতিকরা ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে।

আজ টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা। ব্যাটিংয়ে নেমে দলীয় ১১৯ রানে প্রথম উইকেট হারায় তারা। মেহেদী হাসান মিরাজের বলে লিটন দাসের হাতে ক্যাচ হন টেম্বা বাভুমা। তিনি করেন ৪৮ রান।

এরপর দলীয় ১৩২ রানে কুইন্টন ডি কককে ফেরান মিরাজ। নিজের বলে নিজেই ক্যাচ নেন তিনি। ডি কক করেন ৭৩ রান। আজকের ম্যাচের মাধ্যমে দক্ষিণ আফ্রিকা দলের দুইজন খেলেঅয়াড়ের ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয়েছে। তারা হলেন এইডেন মার্করাম ও উইলেম মাল্ডার।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম