সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলামের মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ নেতারা।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পৃথক বিবৃতিতে শিলা ইসলামের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোক প্রকাশ করে বিবৃতি প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও।

সোমবার ওবায়দুল কাদের এক শোক বার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এক শোকবাণীতে বলেন, শীলা আশরাফ সৈয়দ আশরাফুল ইসলামের দীর্ঘ রাজনৈতিক জীবনে সব সময় প্রেরণা জুগিয়েছেন। তার মৃত্যুতে কিশোরগঞ্জবাসী একজন নিঃস্বার্থ সমাজসেবী ও নিবেদিত প্রাণ দেশপ্রেমিক ব্যক্তিত্বকে হারাল।

মন্ত্রী মরহুমার শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শিলা ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক। এক শোক বাণীতে প্রতিমন্ত্রী বলেন, শিলা ইসলাম ছিলেন সৈয়দ আশরাফুল ইসলামের যোগ্য সহধর্মিণী। পেশাগত জীবনেও শিলা ইসলাম সুনাম ও সাফল্যের সাথে শিক্ষকতা করেছিলেন।

তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খানও শিলা ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ স্বাক্ষরিত এক শোক বার্তায় বলা হয়, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপির স্ত্রী শিলা ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি।

বিবৃতিতে শিলা ইসলামের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

উল্লেখ্য, শীলা আশরাফ দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে লন্ডনের এনএইচএস ফাউন্ডেশন ট্রাস্টের ইউসিএলএইচ ইউনিভার্সিটি কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার রাত ৩টায় (বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টা) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্বামী ও মেয়ে রীমা আশরাফসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম