সংবাদ শিরোনাম

 

সুমন রায়, দুর্গাপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : নেত্রকোনার দুর্গাপুরে সোমবার দুপুরে ২০১৭-১৮ অর্থবছরে কৃষি প্রনোদনার অংশ হিসাবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে পৌরসভাসহ ৭টি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামুল্যে সরিষা বীজ ও সার বিতরন করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩৫০জন কৃষকদের মাঝে ১কেজি সরিষাবীজ, ২০কেজি ডিএপি ও ১০ কেজি পটাশ সার বিতরণ করা হয়। উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক স্বপন হাজং এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস। সরকারের সাফল্য তুলে ধরে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারভীন আক্তার, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ওমর ফারুক, প্রেসক্লাব সাবেক সভাপতি মোঃ মোহন মিয়া, ইউপি চেয়ারম্যান আলতাবুর রহমান কাজল, মোঃ শফিকুল ইসলাম, মোঃ আব্দুল মতিন মোতালেব প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার, অবহেলিত ও বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের কথা চিন্তা করে সরকার কৃষকদের প্রতি ঘরে ঘরে কৃষি ভুর্তকিসহ বিনামুল্যে সার ও বীজ বিতরণ করছেন। দেশের এই উন্নয়ন অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম