সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : সরকার প্রদত্ত সেবাসমূহ জনগণের কাছে সঠিকভাবে পৌছে দিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিবদের প্রতি আহবান জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কৃষিবিদ জি.এম সালেহ উদ্দিন। তিনি বলেন দেশের প্রাচীন ও জনপ্রিয় স্থানীয় সরকার প্রতিষ্ঠান ইউনিয়ন পরিষদকে আরো স্বাবলম্বী করে তুলতে হলে হোল্ডিং ট্যাক্স আদায়সহ অভ্যন্তরীন উৎস থেকে আয় বৃদ্ধি করতে হবে।
স্থানীয় টাউন হল অডিটরিয়ামে বুধবার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসক মো. খলিলুর রহমানের সভাপতিত্বে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদানকালে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কৃষিবিদ জি.এম সালেহ উদ্দিন এসব কথা বলেন।
পরিচ্ছন্ন ময়মনসিংহ গঠন, বাল্যবিবাহ ও ভিক্ষুকমুক্ত জেলা প্রতিষ্ঠা, মাদক নিয়ন্ত্রণ, রেজিস্ট্রারপত্রের সুষ্ঠু ব্যবহারসহ সঠিক অফিস ব্যবস্থাপনা, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কার্যক্রম জোরদারকরণ ও উন্নয়ন প্রকল্পের সুষ্ঠু বাস্তবায়ন ইত্যাদি বিষয়ে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক হারুন অর রশিদ, সদর উপজেলা নির্বাহী অফিসার সেলিম আহমদ, মুক্তাগাছা সদর উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণ সরকার, আকুয়া ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকার, বাংলাদেশ চেয়ারম্যান সমিতির সিনিয়র সহ-সভাপতি ও নান্দাইলের চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইয়া প্রমূখ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম