সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ বলেছেন, মানসম্মত এবং বর্তমান সময়োপযোগী শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে সরকার কাজ করছে। এর ফলে শিক্ষার্থীদের আধুনিক, উন্নত এবং আন্তর্জাতিক মানের জ্ঞান নিশ্চিত করা সম্ভব হবে।

আজ বৃহস্পতিবার সকালে গাজীপুরের উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের রজত জয়ন্তী উপলক্ষে আয়োজিত আলাদা অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সকালে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. এম এ মান্নান।

এর আগে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন, কেক কাটা ও ডকুমেন্টেরি থিম সং প্রদর্শন করা হয়। পরে শিক্ষামন্ত্রীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এলাকা প্রদক্ষিণ করে। এতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নানসহ বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

পরে শিক্ষামন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২৫তম বর্ষপূর্তির রজতজয়ন্তী উৎসবের শেষ দিনে আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

এতে অন্যান্যের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন অর-অর-রশিদের সভাপতিত্বে প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, শিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. সোহরাব হোসাইন, বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ড. হাফিজ মুহাম্মদ হাসান বাবু, ড. মশিউর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম