সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক : রোহিঙ্গাদের ত্রাণ দেওয়ার নাম করে ঢাকা থেকে কক্সবাজার যাওয়া পথে সড়কের ওপর সভা-সমাবেশ করে জনদুর্ভোগ সৃষ্টি না করতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অনুরোধ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানে মন্ত্রী বলেন, খালেদা জিয়া লন্ডনে থাকা অবস্থায় রোহিঙ্গাদের কথা ভুলে গেছেন। তার দল মাঝে মধ্যে ফটোসেশন করার জন্য ত্রাণ দিয়েছে। এখন খালেদা জিয়া দেশে ফিরে এসে সড়ক পথে রোহিঙ্গাদের জন্য ত্রাণ দিতে যাবেন। সড়ক পথে তাদের যাওয়া আসার মধ্যে রাজনীতির উদ্ভট গন্ধ পাওয়া যাচ্ছে। ত্রাণ দেয়ার নামে চট্টগ্রামের যাওয়ার গুরুত্বপুর্ণ মহাসড়কে মানুষকে দুর্ভোগে না ফেলতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অনুরোধ করেন ওবায়দুল কাদের।

কাদের বলেন, ‘নির্বাচন কমিশনের সঙ্গে বিএনপি সংলাপ শেষে খুশি খুশি ভাব নিয়ে আনন্দে মাতোয়ারা হয়ে সাংবাদিকদের কাছে আশাবাদ ব্যক্ত করেছিল। কিন্তু দশ দিন যেতে না যেতেই বিএনপি এখন হতাশায় ডুবে যাচ্ছে। তারা এখন বলছেন নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপ লোক দেখানো মাত্র।’

শিক্ষা মন্ত্রণালয়ের সেকায়েপ প্রকল্পের উদ্যোগে ১৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের চারটি ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ ও উন্নয়মূলক কাজের উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ড. মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবুল কাশেম প্রমুখ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম