সংবাদ শিরোনাম

 

শামীম খান, গৌরীপুর ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের জাতীয় সংসদ সদস্য প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ এমপি বলেন, আমি সারা জীবন ক্লিন ইমেজের মানুষ হিসেবে আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যতে ক্লিন ইমেজের মানুষ হিসেবে জনগণের সেবা করে যেতে চাই। বুধবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় ময়মনসিংহ শহরের স্থানীয় ধানসিঁড়ি রেষ্টুরেন্টে সাংবাদিকদের সাথে নৈশ্যভোজ প্রাক্কালে এক মতবিনিময় সভায় তিনি একথাগুলো বলেন। তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন দেশ ও জাতির বিবেক। আপনাদের লেখনীর মাধ্যমে দেশের কল্যাণ সাধিত হয়।

আপনারা ইচ্ছে করলে একজন রাজনৈতিক ব্যক্তিকে সাগরে ডুবাতে পারেন অথবা বাঁচাতেও পারেন। এক্ষেত্রে আমাকে সাগরে বা ডোবায় না ডুবিয়ে মাঝামাঝি স্থানে রাখার অনুরোধ করছি। তিনি আরো বলেন সাংবাদিকদের সাথে আমার একবেলা খাবারের ইচ্ছে থেকেই এ নৈশ্য ভোজের আয়োজন করা হয়। আমি শুধু জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডে আপনাদের সার্বিক সহযোগিতা চাই। ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন সাংবাদিকদের সাথে এ নৈশ্যভোজ ও মতবিনিময় সভার সমন্বয় করেন।

এতে গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সকল সদস্যসহ ময়মনসিংহের বিভিন্ন জাতীয় প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রায় দু’শতাধিক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম