সংবাদ শিরোনাম

 

বিশেষ প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিরতণ শেষে বালুখালী ক্যাম্পের দিকে যাওয়া শুরু করছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। হঠাৎ তার চোখে পরে কয়েক মাস বয়সী ছোট্ট একটি শিশুর কান্না। খানিক দাঁড়িয়ে একপর্যায়ে শিশুটিকে কোলে নিয়ে আদর করেন সাবেক এই প্রধানমন্ত্রী।
এরপর উপস্থিত বিএনপির চট্টগ্রাম বিভাগীয় ও স্থানীয় নেতাদের রোহিঙ্গাদের সার্বিক সহযোগিতা করার নির্দেশ দিয়ে বালুখালী ক্যাম্পের দিকে রওনা হন।
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান ও চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান ঢাকাটাইমসকে একথা নিশ্চিত করেছেন।
আমান উল্লাহ আমান ঢাকাটাইমসকে বলেন, ‘ত্রাণ দেয়ার পর ম্যাডাম (খালেদা জিয়া) যখন চলে যাবেন তখন দেখলেন ছোট্ট একটা বাচ্চাকে অনেক কান্না করছে। পরে তিনি একটু সামনে যেয়ে বাচ্চাটাকে কোলে নেন। বাচ্চাটাকে দেখে মনে হচ্ছিলো ও কোলে আসতে চাচ্ছে। সত্যি দৃশ্যটা মনে রাখার মতো ছিল।”
ব্যাপক লোক সমাগম ও সুশৃঙ্খল পরিবেশ না থাকায় খালেদা জিয়ার মইনারঘর এলাকায় ত্রাণ বিতরণের সময় তার বক্তব্য শুনতে এবং ত্রাণ বিতরণ কার্যক্রম দেখতে গণমাধ্যমকর্মীদের বেশ বেগ পেতে হয়।
পুরো সময় খালেদা জিয়ার চারপাশে বিএনপির কেন্দ্রীয় নেতাসহ অঙ্গ সংগঠনের নেতারা ছিলেন। তার প্রেস উইং সদস্যসহ ব্যক্তিগত কর্মকর্তারাও সামনের দিকে ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম