সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : অন্য তারকাদের মতো ঢাকঢোল পিটিয়ে কোনো কিছুই প্রচার করা পছন্দ করেন না টলিউড সুন্দরী শুভশ্রী গাঙ্গুলী। আগামী ৩ নভেম্বর তার ২৮তম জন্মদিন। এ ব্যাপারেও প্রচারবিমূখ ‘চ্যালেঞ্জ’ ছবির হিরোইন। মোটকথা, লোক দেখানো কোনও কিছুই পছন্দ না তার। হোক সেটা নিজের জন্মদিন!

কারণে অকারণে পার্টি দেয়াটাও এক্কেবারে পছন্দ নয় নায়িকার। তবে কীভাবে সেলিব্রেট করবেন সম্প্রতি সেটা অবশ্য জানিয়েছেন। ভালবাসেন সোশাল মিডিয়ার মাধ্যমে তাঁর অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে। আরও ভালবাসেন, অন্য অনুরাগীদের জন্মদিনে ছোট্ট একটা পোস্ট করতে। হ্যাপি বার্থডে! হয়ত এমন জনকে উইশ করলেন, যাকে তিনি কখনও চোখেই দেখেননি, অথচ যে তাঁর অন্ধ ভক্ত।

কিন্তু নিজের জন্মদিনটা কীভাবে সেলিব্রেট করেন তিনি? টলিউডের নানা জনকে ডেকে বড়সড় পার্টি দেবেন না তিনি। জন্মদিন পালন করবেন আর পাঁচটা সাধারণ মেয়ের মতো করে।

জন্মদিনের সকালে গুরুজনদের প্রণাম করে আশীর্বাদ নেবেন। সারাদিনে হাতে কোনও কাজ রাখেননি তিনি। সারা দিনটা কাটাবেন নিজের মতো করে গল্প আড্ডা আর একটু ঘুরে বেড়িয়ে। শুধুমাত্র খুব কাছের আত্মীয়স্বজনই থাকবে সঙ্গে। আর কেউই নয়।

শুভশ্রী বর্তমানে ‘চালবাজ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ছবিতে তার নায়ক বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন এবং কলকাতার জয়দীপ মুখার্জী। শাকিব-শুভশ্রী জুটির এটি দ্বিতীয় ছবি। এর আগে ‘নবাব’ ছবিতে একসঙ্গে দেখা গেছে তাদের।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম