সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : মুক্তাগাছা সেন্ট্রাল কিন্ডার গার্টেন আয়োজিত ২০১৬ সালের বৃত্তি পরিক্ষায় ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্ত ১১১জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান গতকাল মঙ্গল বার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মুকুল নিকেতন মিলনায়তনে বিকেল ৩টায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারী প্রাথমিক শিক্ষক সমিতি মুক্তাগাছা উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল জলিল।

মুক্তাগাছা সেন্ট্রাল কিন্ডার গার্টেন এসোসিয়েশনের আহবায়ক ও মুকুল নিকেতনের প্রধান শিক্ষক সৈয়দ আজিজুল হকের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তাগাছা সেন্ট্রাল কিন্ডার গার্টেন এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক ও ঐতিহ্যবাহী এমএন ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শামীম, যুগ্ম আহবায়ক ও মুক্তাগাছা প্রিক্যাডেট স্কুলের চেয়ারম্যান মেহেদী হাসান। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন মোঃ নাজমুল হক।

উপজেলার এমএন ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, কিশলয় বিদ্যাপীঠ, মুকুল নিকেতন, প্রিক্যাডেট ও প্রমিজ কিন্ডার গর্টেনের শিক্ষাথীরা বৃত্তি পরিক্ষায় অংশ গ্রহণ করে। এতে ৩৪জন ট্যালেন্টপুল ও ৭৭জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করে। বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেষ্ট, সনদ পত্র ও নগদ অর্থ প্রদান করা হয়।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম