সংবাদ শিরোনাম

 

হোসেনপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা : কিশোরগঞ্জে হোসেনপুর-গফরগাঁও সড়কের পুলিশ বক্সের কাছে রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতির সময় সশস্ত্র ডাকাত দলের আক্রমণে এক যুবক নিহত ও অপর একজন আহত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে হোসেনপুর বাজার থেকে প্রায় এক কিলোমিটার দূরে ওই সড়কের খুরশিদ মহল সেতুর অদূরে পুলিশ বক্সের কাছে একটি বালুবাহী ট্রাককে রাস্তায় আটকিয়ে ডাকাতির সময় ধারালো অস্ত্রের আঘাতে ট্রাকের হেলপার ময়মনসিংহের পাগলা থানার গাভীশিমুল গ্রামের জয়নাল মিয়ার ছেলে বিজয় মিয়া (১৭) ও ড্রাইভার মফিজ মিয়ার ছেলে রাজিব (২০) গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানে বিজয়ের মৃত্যু হয় এবং রাজিবকে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ বিজয়ের লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে ওই সড়কে একটি স্থায়ী পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবি করে এলেও যথাযথ কর্তৃপক্ষ কোনো কার্যকরী উদ্যোগ গ্রহণ না করায় হোসেনপুর-গফরগাঁও মহাসড়কের ব্রহ্মপুত্রের চরাঞ্চলের ওই রাস্তায় প্রতিনিয়ত ডাকাতির ঘটনা বেড়েই চলছে।

উল্লেখ্য, ওই স্থানে ইতিপূর্বে টহলরত পুলিশের অস্ত্র লুট, অপহরণসহ ডাকাত দলের অপতৎপরতা বৃদ্ধি পেলে সেসময় সেখানে একটি পুলিশ বক্স স্থাপন করা হয়। কিন্তু অল্প কিছুদিনের মধ্যেই পুলিশী তৎপরতা স্থিমিত হয়ে গেলে আবারও ডাকাত দল বেপরোয়া হয়ে ওঠেছে বলে স্থানীয়রা দাবি করেন। এ ঘটনায় পথচারিরা অজানা আতঙ্ক নিয়ে যাতাযাত করতে বাধ্য হচ্ছে।

হোসেনপুর থানার ওসি আবুল হোসেন ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম