সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : কলকাতার মিষ্টি নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। আজ তার জন্মদিন। ২৮ বছরে পা দিলেন নায়িকা। বিশেষ এ দিনের সকাল থেকেই ইন্ডাস্ট্রির বন্ধুরা, কলিগরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রীকে। জবাবে ফর্মালিটি রক্ষা করে সবাইকে ধন্যবাদ দিয়েছেন তিনিও।

কিন্তু বিশেষ দিনে শুভশ্রীকে শুভেচ্ছা জানাননি তার প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তী। কিছু দিন আগেও যিনি শুভশ্রীর জীবনের বড় একটা অংশ জুড়েছিলেন। অন্তত তেমনটাই দাবি ইন্ডাস্ট্রির একটা বড় অংশের। তবে সময় তো এখনও ঢের বাকি। শুভেচ্ছা পেলেও পেতে পারেন।

রাজ-শুভশ্রী এপিসোডে আরও একটি নাম উঠে এসেছিল শিরোনামে। তিনি মিমি চক্রবর্তী। এ দিন সোশ্যাল মিডিয়ায় মিমির শুভেচ্ছাবার্তাও পাননি শুভশ্রী। যদিও এ সব নিয়ে নায়িকা নিজে মুখ খুলতে নারাজ। তবে ইন্ডাস্ট্রির একটা বড় অংশের নজর দিনভর সে দিকেই থাকবে।

এবারের জন্মদিন কলকাতায় পরিবার ও বন্ধুদের সঙ্গে কাটাবেন বলে এর আগে জানিয়েছিলেন নায়িকা। কোনো পার্টি নয়। একেবারেই ঘরোয়া আড্ডায় নিজেকে ব্যস্ত রাখবেন। মায়ের হাতের রান্না, পছন্দের ড্রেস আর বর্ধমানের বন্ধুদের সঙ্গে খুনসুটি। ঠিক এ ভাবেই দিনটা সেলিব্রেট করবেন বলে জানিয়েছিলেন শুভশ্রী।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম