সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, সমগ্র জাতি যখন জাতীয় চার নেতার স্মরণে সোচ্চার তখন খালেদা জিয়া ও বিএনপি নীরব। এই নীরবতা আরেকবার প্রমাণ করলো খালেদা জিয়া ও বিএনপি হত্যা, খুন, অবৈধ ক্ষমতা দখল ও সামরিক তন্ত্রের প্রত্যক্ষ সমর্থক।

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ইনু বলেন, ‘জেনারেল জিয়াউর রহমান ছিলেন বঙ্গবন্ধু ও চার জাতীয় নেতার হত্যাকারীদের প্রধান রক্ষক। তারই ধারাবাহিকতায় খালেদা জিয়া ও বিএনপি বঙ্গবন্ধুর খুনি ও জাতীয় চার নেতার খুনিদের প্রধান রাজনৈতিক আশ্রয়দাতা।’

তিনি আরো বলেন, ‘জাতীয় চার নেতার হত্যাকাণ্ডের নিন্দা না করা এবং নিরব থাকা প্রমাণ করে বিএনপি এবং খালেদা জিয়া রাজনীতির জন্য হুমকি স্বরূপ।’

কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আব্দুর রশিদ চৌধুরী, জাসদ কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আব্দুল্লাহ, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী এবং জাসদ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম