সংবাদ শিরোনাম

 

সুমন রায়, দুর্গাপুর প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে বাংলাদেশ আওয়ামী লীগ দুর্গাপুর উপজেলা শাখা ও তার সহযোগী সংঘঠনের আয়োজনে শুক্রবার বিকেলে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে জেল হত্যা দিবস পালিত হয়েছে।

কর্মসূচীর মধ্যে দলীয় কার্যালয়ে চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন, চার নেতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল শেষে আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস। অন্যাদের বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ‘র সহ:সভাপতি মোঃ এমদাদুল হক খান, সাবেক মেয়র শ.ম জয়নাল আবেদীন, মোঃ আলী আসগর, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বঙ্গবন্ধু পরিষদ সভাপতি ডাঃ দুলাল পন্ডিত, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান প্রমুখ।

বক্তারা বলেন, জাতীয় এই চার নেতার জীবন থেকে আমাদের অনেক কিছুই শিক্ষা নেয়ার আছে। সামনে আমাদের জাতীয় নির্বাচন, সেই দিককে লক্ষ্য রেখে সকল নেতাকর্মীদের নতুন করে শপথ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কার বিজকে ছিনিয়ে আনতে সকলকে এক হয়ে কাজ করতে হবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম