সংবাদ শিরোনাম

 

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শেখ মাসুমকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
তারা হলেন, সৌরভ, হরিবল ও মোস্তফা ওরফে মস্তু। শনিবার (০৪ নভেম্বর) দুপুরে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, শুক্রবার (০৩ নভেম্বর) দিনগত রাতে আহত মাসুমের ভাই জনি বাদী হয়ে মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল পাঠান, সদস্য রাজিবসহ ২০ জনকে আসামি করে একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। যার এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হলো।
পূর্ব শত্র“তার জেরে গত ২ নভেম্বর রাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুমকে নগরীর জয়নুল উদ্যানের এক নম্বর গেটের সামনে কুপিয়ে জখম করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকের পরামর্শে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে, চাঞ্চল্যকর এ ঘটনার পরে আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে শুক্রবার (০৩ নভেম্বর) বিকেলে জেলা স্বেচ্ছাসেবক লীগ বিক্ষোভ মিছিল করে। মিছিল শেষে সমাবেশে মাসুমের ওপর হামলাকারীদের গ্রেফতারে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেন সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন। আল্টিমেটামের পর নড়েচড়ে বসে পুলিশ।
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম জানান, কোনো আসামিকেই ছাড় দেওয়া হবে না। দ্রুত সময়ের মধ্যেই তাদের গ্রেফতার করা হবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম