সংবাদ শিরোনাম

 

ক্রীড়া ডেস্ক : বিপিএলের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে রাজশাহী কিংসকে ৪ উইকেটে হারিয়েছে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্স।

শনিবার (৪ নভেম্বর) টস হেরে রাজশাহী কিংস প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে। জবাবে ১৮.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে রংপুর রাইডার্স।

রংপুর রাইডার্সের জয়ে ব্যাট হাতে অবদান রেখেছেন মোহাম্মদ মিথুন, রবি বোপারা ও শাহরিয়ার নাফিস।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ব্যাট করতে নেমে ১২ রানেই প্রথম উইকেট হারায় রাজশাহী। সোহাগ গাজীর বলে রুবেল হোসেনের হাতে ক্যাচ দিয়ে আউট হন মুমিনুল। ৭ বলে ৯ রান করে যান তিনি। দ্বিতীয় উইকেটে ৪৯ রানের জুটি গড়েন লুক রাইট ও রনি তালুকদার। রাইট দেখেশুনে খেললেও রনি ছিলেন মারমুখী। এরপর দলীয় ৬১ রানে নাজমুল ইসলাম অপুর বলে পেরেরার হাতে ক্যাচ দিয়ে আউট হন লুক রাইট। যাওয়ার আগে ১৪ বলে ১১ রান করে যান।

৭৫ রানের মাথায় মুশফিকুর রহিম ১১ রান করে সাজঘরে ফেরেন। ৮০ রানে চতুর্থ উইকেট হারায় রাজশাহী। এ সময় মালিঙ্গার বলে বোল্ড হয়ে যান সামিত প্যাটেল (৩)। ৯০ রানের মাথায় অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার বলে বোল্ড হয়ে যান রনি তালুকদার। যাওয়ার আগে সর্বোচ্চ ৪৭ রানের ইনিংস খেলে যান। এরপর ড্যারেন স্যামির ১৮ বলে ১ চার ও ২ ছক্কায় খেলা ২৯, জেমস ফ্রাঙ্কলিনের ২২ বলে করা ২৬ ও মিরাজের ৫ বলের ১৫ রানের ইনিংসে ভর করে রাজশাহীর সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেট হারিয়ে ১৫৪ রান।

বল হাতে রংপুর রাইডার্সের নাজমুল ইসলাম অপু ও লাসিথ মালিঙ্গা ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন মাশরাফি ও সোহাগ গাজী।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম