সংবাদ শিরোনাম

 

মো: রুকুনুজ্জামান , পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৩৩১টি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের হাতে খেলার সামগ্রী বিতরন করা হয়। উপজেলা চত্বরে আয়োজিত ক্রীড়া সামগ্রী বিতরণ সমাবেশে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড মোস্তাফিজুর রহমান বলেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীর শরীর গঠনেও খেলাধুলার বিকল্প নেই। গোটা বিশ্বে নিজ দেশকে পরিচিত করে তুলতে পারেন একজন খেলোয়াড়। অনুষ্ঠানে উপজেলার ২০৭টি প্রাথমিক, ৭২টি মাধ্যমিক, ৩৯টি মাদরাসা ও ১৬টি কলেজে ক্রিকেট সেট, ফুটবল ও হ্যান্ডবল বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা রেজাউল করিম, সাবেক পৌর চেয়ারম্যান এমএ ওহাব সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পার্বতীপুর ইয়ংস্টার ক্লাবের সভাপতি আমজাদ হোসেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির-২ পার্বতীপুর জোনাল অফিসের ডিজিএম মজিবুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সাত্তার সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ও সমবায় কর্মকর্তা শারমীন আক্তার প্রমুখ।

এর আগে মন্ত্রী উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত চার তলা বিশিষ্ট দলীয় কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এছাড়াও মন্ত্রী জাতীয় সমবায় দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালীতে অংশ গ্রহন শেষে শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম