সংবাদ শিরোনাম

 

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের চর ঈশ্বরদিয়া বেরীবাঁধ এলাকায় ভাতিজী সুমাইয়া আক্তার (সাড়ে ছয় বছর) কে ধর্ষণ শেষে হত্যা মামলায় সাইফুল ইসলামকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত। ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হেলাল উদ্দিন রবিবার এ আদেশ দেন।

মামলার বিবরনে জানা যায়, ২০১৫ সালের ২৩ জানুয়ারী ময়মনসিংহ সদরের চর ঈশ্বরদিয়া বেরীবাঁধ এলাকায় সৎ ভাই সিরাজ মিয়ার মেয়ে সুমাইয়া আক্তারকে ধর্ষণ করে। ভিকটিম ধর্ষণের কথা প্রকাশ করে দিতে পারে এ আশংকায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে পাষন্ড আব্দুল আজিজের ছেলে সাইফুল ইসলাম। এ ঘটনায় নিহত সুমাইয়ার পিতা সিরাজ মিয়া বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা করে।

দীর্ঘ শুনানী ও স্বাক্ষ্য প্রমান শেষে রবিবার আদালত আসামী সাইফুল ইসলামের উপস্থিতিতে তাকে মৃত্যুদন্ড ও এক লক্ষ টাকা অর্থদন্ডের রায় প্রদান করে। আদালত আসামীর স্থাবর অস্থাবর নিলামে বিক্রি করে অর্থদন্ডের অর্থ আদায় করে ভিকটিমের পিতামাতাকে দেওয়ার আদেশ দেন। মামলায় বাদী রাষ্ট্র ও আসামী পক্ষের আইনজীবি ছিলেন এ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, কবির উদ্দিন ভূইয়া ও বিশ্বনাথ পাল।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম