সংবাদ শিরোনাম

 

সুমন রায়, দুর্গাপুর, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : নেত্রকোনার দুর্গাপুর সদর ইউনিয়নে ধান কাটাকে কেন্দ্র করে কালিকাপুর গ্রামের ৬ যুবলীগ নেতা কর্মী গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

উপজেলা সদর হাসপাতালে আহত অবস্থায় ভর্তি উপজেলা যুবলীগের প্রচার সস্পাদক জুয়েল রানা (২৬) সাংবাদিকদের বলেন, সোমবার সকালে তাঁদের আবাদি ধান ক্ষেতে একই গ্রামের লাচু শেখের ছেলে হোসেন আলী, মোতাহার হোসেন এর ছেলে বাহার উদ্দিন, হোসেন আলীর ছেলে হেলাল উদ্দিন, জালাল উদ্দিন ও আমির হোসেন গংদের নিয়ে জোরপুর্বক পাকা ধান কাটতে থাকা অবস্থায় আমরা বাঁধা দিলে তাঁরা দেশিয় ধারালো অস্ত্র নিয়ে আমাদের কুপিয়ে জখম করে। এতে দুর্গাপুর ইউনিয়ন যুবলীগ ও আওয়ামীলীগের মোঃ আব্দুল আজিজ (৭২), মোঃ আব্দুল কাদির (৬০) ঝুটন মিয়া (২৭), আব্দুল করিম (৪৮) ও আবুল হোসেন (২৭) কে গুরুতর আহত অবস্থায় দুর্গাপুর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শাহিনুর আলম সাজু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে যে ঘটনা ঘটেছে আমরা এলাকার গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে অতিদ্রুত সুরাহা করার চেষ্টা করছি। এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম