সংবাদ শিরোনাম

 

হাফিজুর রহমান.টাঙ্গাইল জেলা প্রতিনিধি : টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোজাম্মেল হককে আগামী সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে দলীয় মনোনয়নের দাবি জানিয়ে সোমবার তার সমর্থকরা মিছিল ও সমাবেশ করেছে।

‘‘ডাক দিয়েছে মোজাম্মেল ভাই, ঘরে থাকার সময় নাই’’ এই শ্লোগানকে সামনে নিয়ে হাজার হাজার সমর্থকরা মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় শহীদ মিনারে এসে সমাবেশ করেছে।

আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোজাম্মেল হক বলেন, জাতীয় পাটি জনগণের কল্যাণে কাজ করে।

সাবেক রাষ্ট্রপতি ও পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে দীর্ঘ ২৭ বছর যাবত জাতীয় পার্টির রাজনীতি করে আসছি। জাতীয় পার্টি যখন ক্ষমতা ছেড়ে দেয় তার ৬দিন পর আমি জাতীয় পার্টিতে যোগদান করে পার্টিকে সুসংগঠিত করে নেতা-কর্মীদের সাথে নিয়ে সাবেক রাষ্ট্রপতি এরশাদ-এর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নতুনভাবে জেলায় জাতীয় পার্টির উন্নয়নের যাত্রা শুরু করি।

২৭ বছর পর আমি টাঙ্গাইল-৫ (সদর) আসনের প্রার্থী হিসেবে দাবি করি। আর এ দাবি শুধু আমার নয় পার্টির নেতা ও তৃণমূল কর্মীসহ সাধারণ মানুষের। তিনি বলেন, জনগণ ক্ষমতার উৎস। জনগণ আমার পাশে রয়েছেন।

তিনি আবুল কাশেমকে উদ্দেশ্য করে বলেন, সাবেক রাষ্ট্রপতি পার্টির চেয়ারম্যান এরশাদের রোগমুক্তি কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলসহ অন্যান্য কর্মসূচিতে অংশগ্রহণ করেনি এমনকি তিনিও কোন প্রকার কর্মসূচি দেননি।

টাঙ্গাইলে পার্টির কোন কার্যক্রমে অংশগ্রহণ না করে আসছেন এমনকি পার্টির নেতা-কর্মীদের সাথেও যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। এতে পার্টির নেতা থেকে কর্মীরা ক্ষুব্ধ। মোজাম্মেল হক বলেন, দীর্ঘ দিন আপনার নির্বাচনের জন্য খেটেছি- এবার আমার জন্য একবার খেটে দেখুন। তিনি বলেন, জাতীয় পার্টি যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে অন্য যেকোন প্রার্থীর চেয়ে ২০ হাজার ভোট বেশি পাবো।

তিনি আগামী সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এরশাদের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করার আহ্বান জানিয়ে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক সৈয়দ শামছুদ্দোহা যুবরাজ-এর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা জাতীয় পাটির সভাপতি এস এম হান্নান ইস্পাহানী, ধনবাড়ী উপজেলা জাতীয় পাটির সভাপতি জীবন মাহমুদ, ধনবাড়ী পৌর জাতীয় পার্টির সভাপতি মো: আশরাফুজ্জামান।

জেলা জাতীয় পাটির সহ-সাংগঠনিক সম্পাদক ওস্তাগির হোসেন, জেলা মহিলা পার্টির সভানেত্রী মনোয়ারা বেগম, শহর জাতীয় পার্টির নেতা আহসান খান আছু ও জেলা জাতীয় ছাত্র সমাজের নেতা কৌশিক আহমেদ রাজু।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম