সংবাদ শিরোনাম

 

শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিদিন ডটকম  : ময়মনসিংহের গফরগাঁওয়ে পাঁচার করার সময় ৬৩০ বস্তা সরকারি বোরো ধান বীজ বোঝাই একটি ট্রাক আটক করে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ বীজ বোঝাই ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে যায়। এ সময় ট্র্রাক চালক মাহবুবকে গ্রেফতার করা হয়। ঘটনাটি ঘটে গতকাল রবিবার গভীর রাতে উপজেলার পাগলা থানাধীন মশাখালী ইউনিয়নের স্কুলের বাজারে।
স্থানীয় ও নির্বাহী কর্মকর্তার কায্যালয় সূত্রে জানাযায়, গতকাল রবিবার দিবাগত রাত ২টার দিকে মশাখালী ইউনিয়নের সরকার অনুুমোদিত বীজ ডিলার উসমান মাস্টার তার চাইরবাড়িয়া বাজারের দোকান থেকে গোপনে ৬৩০বস্তা বোরো ধান বীজ একটি মিনি ট্রক বোঝাই করে পার্শ্ববর্তী ফুলপুর উপজেলায় পাঁচার করছিলেন। ট্রাকটি স্কুলের বাজারে আসার পর এলাকাবাসী চালকসহ ট্রাকটি আটক করে পাগলা থানায় খবর দেন। পরে এস আই রোমান ঘটনাস্থলে উপসিস্থত হয়ে ট্রাক চালক মাহবুবকে আটক করে ও বীজ বোঝাই ট্রাকটি জব্দ করে পাগলা থানায় নিয়ে যান।
পাগলা থানার অফিসার ইনচার্জ মো. চাঁন মিয়া বলেন, ঘটনার সত্যতা স্বীকার করেন । উপজেলা সার-বীজ বিতরণ মনিটরিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাক্তার শামীম রহমান বলেন, ধান বীজ গুলো জব্ধ করা হয়েছে । ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ট্রাক চালককে ২হাজার টাকা জরিমানা করা হয়েছে ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম