সংবাদ শিরোনাম

 

শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ভালুকা উপজেলার ভালুকা ইউনিয়নের মেহেরাবাড়ী ও হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে লক্ষাধীক টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সোমবার (৬ নভেম্বর) দুপুরে উপজেলার মেহেরাবাড়ীতে অবস্থিত সিক্স সিজন ফুড এন্ড বেভারেজকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৩ ও ৫১ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করে ময়মনসিংহ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শাহ আলমের ভ্রাম্যমান আদালত।
একই দিন সন্ধ্যায় উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে সাভার সুইটমিটকে ৪৬ ধারায় ১০ হাজার টাকা,পিউর সুইটসকে ৪৩ ধারায় ১০ হাজার টাকা,মুসলিম সুইটসকে ৩৭ ও ৩৮ ধারায় ১০ হাজার টাকা,শাহরিয়ার সুইটসকে ৩৮ ধারায় ৫ হাজার টাকা,মাদারীপুর স্টোরকে ৩৮ ধারায় ৫ হাজার টাকা,আবুল স্টোরকে ৩৮ ধারায় ৫ হাজার টাকা,মুশফিক স্টোরকে ৩৮ ও ৫১ ধারায় ১২ হাজার টাকা ও বিক্রমপুর স্টোরকে ৩১ ধারায় ১০ হাজার টাকাসহ মোট ১লক্ষ ১৭ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।
অভিযানে জেলা বাজার কর্মকর্তা ঝিল্লুল বারী,উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর সাইফুননেছা ও সহকারী স্যানেটারি ইন্সপেক্টর রমিজ উদ্দীন।
ময়মনসিংহ জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শাহ আলম বলেন, এ অভিযান অব্যহত থাকবে। সময় স্বল্পতার কারনে সবগুলো দোকানে অভিযান করা সম্ভব হয়নি। পরবর্তী সময়ে অভিযান চলবে।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম