সংবাদ শিরোনাম

 

এফ.এ.বিশাল ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ প্রতিদিন ডটকম : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গণপিটুনিতে এক গরু চোর নিহত হয়েছে। গত মঙ্গলবার রাতে গরু চুরি হওয়ায় এলাকার লোকজন চোরদের ধাওয়া দিলে সে খাদে পরে যায় পরে সেখানে তাকে পিটিয়ে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ গতকাল বুধবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের ভাসাগকুল নগর গ্রামের দানেশ আলীর ৩টি গরু ও সোহেল মিয়ার ১টি গরু চুরি করে পিকআপ ভ্যানে তোলে পাশের বাড়ি থেকে চোরেরা আরো গরু আনতে গেলে বাড়ির মালিক বিষয়টি দেখে ডাক চিৎকার দিলে আশেপাশের লোকজন চোরদের ধাওয়া করে। পিকআপ ভ্যানে থাকা গরু সহ চোরেরা পালিয়ে গেলেও রাস্তায় থাকা ২ চোর দৌড়ে বিলের দিকে পালানোর চেষ্ঠা করে। এ সময় পিছনে লোকজন ২ চোরকে ধাওয়া করার এক পর্যায় এক চোর পা পিছলিয়ে খাদে পড়ে যায়। তখন এলাকার উত্তেজিত লোকজন তাকে খাদে ফেলে গণপিটুনি দিলে সে সেখানে মারা যায়। নিহত ব্যাক্তি উপজেলার মগটুলা ইউনিয়নের নাউরী গ্রামের আবু সিদ্দিকের ছেলে রফিকুল ইসলাম (২৩)।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, স্থানীয়রা গণপিটুনি দিলে সে মারা যায়। অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সীমা রানী সরকার ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এ বিষয়ে অজ্ঞাত এলাকাবাসীদের আসামী করে হত্যা মামলা হয়েছে ।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম