সংবাদ শিরোনাম

 

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর : ফরিদপুরের চরভদ্রাসন ও সদরপুর উপজেলায় ডাকাতদের গুলি ও কোপে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

নিহরা হলেন- চরভদ্রাসন উপজেলার মৃধাডাঙ্গী এলাকায় জেহের মৃধার ছেলে সাজ্জাদ মৃধা (৪৩) ও আয়ান মৃধার ছেলে সেন্টু মৃধা (৩৮) এবং সদরপুর উপজেলার মুন্সিরচর গ্রামের মালেক খাঁ (৩৩)। চরভদ্রাসনের নিহত সাজ্জাদ ও সেন্টু আপন দুই চাচাতো ভাই। এসময় ডাকাতের গুলিতে অারো দুজন অাহত হয়েছেন।

জানা যায়, বুধবার মধ্যরাতে একদল ডাকাত উপজেলার মৃধাডাঙ্গী এলাকায় আনসের ফকিরের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে ডাকাতি করে মালামাল লুট করে। এরপর পাশের মো. সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধার বাড়িতে ডাকাতি করে পালানোর সময় তাদের বাধা দিলে ডাকাত দল তাদের উপর গুলি চালিয়ে পালিয়ে যায়।

এদিকে, জেলার সদরপুর উপজেলার ঢেউখালীর ইউনিয়নের পিয়েজখালীর মুন্সীরচর গ্রামে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে একদল ডাকাত হানা দেয়। এলাকাবাসী চিৎকার করে ডাকাতদের ধাওয়া করলে ডাকাতরা ককটেল ফাটিয়ে ও আব্দুল মালেক খাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম