সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : পুত্র সন্তানের মা হলেন মডেল-উপস্থাপিকা ও অভিনেত্রী শ্রাবণ্য তৌহিদা। বৃহস্পতিবার সন্ধ্যায় মালয়েশিয়ার সুবাঙ জয়া মেডিক্যাল সেন্টারে নবজাতকের জন্ম হয় বলে জানিয়েছেন শ্রাবণ্য। নবজাতকের নাম রাখা হয়েছে সারহান আবিয়ান খান শুদ্ধ।

প্রথম সন্তানের জন্ম দিয়ে ভীষণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। পৃথিবীর বুকে প্রিয় সন্তানের আগমন নিয়ে শ্রাবণ্য তার ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন।

কুয়াশায় রৌদ্দুর শিরোনামে শ্রাবণ্য লিখেছেন, ‘তোমাদের শহরে নাকি রোদ মেপে মেপে কুয়াশা আসছে রোজ। তোমরা আবার কুয়াশা বিলাসও করছ। সেই প্রিয় শহর ছেড়ে আমিও এক শহরে, সেই শহরে বৃষ্টি দেখছি রোজ, আমার মধ্যে হাহাকার জেগে উঠছে। এখন ঠিক আমার বৃষ্টি নয়, কুয়াশায় ভেজা রোদ্দুর চাই। আমি অপেক্ষা করছি, আমার একমুঠো আলো চাই, আমি যে অন্ধকারকে ভয় পাই বেশ।’

তিনি আরো লিখেছেন, ‘‘দূর আকাশে আমার শূন্য দৃষ্টি ঝাপসা হয়ে আসছে কিন্তু আমি অনুভব করছি নতুন প্রাণ গাছে গাছে নতুন পাতার আগমনে আনমনা হয়ে ভাবছি- ২০১৭ আমার জন্য অনেক আবেগের। অ-নে-ক অন্যরকম এক পাওয়া হতে যাচ্ছে।

শ্রাবণ্যর কোলে পুত্র সারহান আবিয়ান খান শুদ্ধ

এই সালে এসেই আমি বুঝতে পারলাম আমার রৌদ্র ছায়ার খেলায় নতুন এক প্রাণের উৎস সে একান্তই আমার। আমার আনমনা হয়ে জানালায় তাকিয়ে থাকার দিন শেষ হবার অপেক্ষায়-
তার ছোট দু’টি পা হাটি হাটি পা পা করে দু’হাতের মুঠোয় রোদ চুরি করে নিয়ে এসে বলবে – ‘মা’, এই দেখো তোমার জন্য আলো এনেছি, ভয় পেয়ো না প্লিজ।’’

২০১৪ সালে ভালোবেসে সাব্বির খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রাবণ্য। তার বর পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। সাব্বির গত পাঁচ বছর ধরে মালয়েশিয়ায় বসবাস করছেন।

শ্রাবণ্য শোবিজে কাজ করলেও তিনি পেশায় একজন চিকিৎসক। তারই ধারাবাহিকতায় গত জুলাই মাসে ইউনিভার্সিটি অব মালেতে ইমার্জেন্সি মেডিসিন বিষয়ে এক বছরের ফেলোশিপ করতে গেছেন শ্রাবণ্য। ফেলোশিপ শেষ হলে ছেলেকে নিয়ে ঢাকায় ফিরবেন তিনি।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম