সংবাদ শিরোনাম

 

বিনোদন প্রতিবেদক : রহস্যময় গল্প নিয়ে আসছেন আরফান নিশো ও মেহেজাবীন। নাটকের নাম ‘নীলার অপমৃত্যু’। এটি রচনা ও পরিচালনা করেছেন ইরানী বিশ্বাস। নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন নিশো ও মেহেজাবীন।

নাটক প্রসঙ্গে পরিচালক বলেন, আমি একই ধররের গল্পে কাজ করতে পছন্দ করি না। দর্শকের চাহিদার কথা মাথায় রেখে ভিন্ন স্বাদের নাটক নির্মান করার চেষ্টা করি। ‘নীলার অপমৃত্যু’ একটি রহস্য গল্পের নাটক, আশা করি দর্শক ভীষণ উপভোগ করবেন।

নাটকের গল্পে জানা যায়, এ নাটকে বড়লোক বাবার একমাত্র সন্তান নিশো একজন নাট্যকার। যে সব সময় চেষ্টা করে নামকরা নাট্যকার হবে কিন্তু তা হয়ে ওঠে না। বাবার অবাধ্য হয়ে নাটক লেখার কারণে ত্যাজ্য করেন নিশোকে। মানবেতর জীবনযাপন করতে থাকেন নাট্যকার নিশো। এভাবে একদিন, এক পরিচালকের কাছে তিরস্কৃত হয়ে মন খারাপ করে নির্জন স্থানে বসে থাকেন তিনি। হঠাৎ দেখা হয় মেহেজাবীনের সঙ্গে।

আলাপ থেকে প্রেমে রূপ নেয় দুজনের সম্পর্ক। কিছুদিন পর হঠাৎ মেহেজাবীনকে মোবাইলে পাওয়া যায় না। ঠিকানা অনুযায়ী নিশো খুঁজতে যান মেহেজাবীনকে তার বাড়িতে। ঠিকানা ঠিক থাকলেও ঠিক নেই তথ্য। নিশো খুঁজে পায় একটি পরিত্যক্ত শুটিং হাউস। এখানে সেখানে পড়ে আছে শুটিংয়ের জিনিসপত্র, তবে নেই সেখানে কোনো জনমানবের অস্তিত্ব।

পরিশেষে জানা গেল, মেহেজাবীন আসলে একজন মৃত সুপারস্টার। তিনি এই শুটিং স্পটেই মারা গিয়েছিলেন। একজন সুপারস্টারের মৃত্যুর অজানা রহস্যের কাহিনী দেখতে অবশ্যই দর্শককে নাটকটি দেখতে হবে।

নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সানজিদা তন্ময়, কাজী জাহাঙ্গীর, উদয় খান, মনিরাজ, আফরোজা হাসান প্রমুখ। শনিবার (১১ নভেম্বর) রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে নাটকটি।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম