সংবাদ শিরোনাম

 

গাজীপুর প্রতিনিধি : ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে গাজীপুরে বিএনপির নেতাকর্মীরা ইতিমধ্যে সমাবেশে যোগ দিতে ট্রেনসহ বিভিন্ন যানবাহনে ঢাকামুখী হচ্ছেন। অনেকেই রাতে ঢাকায় পৌছেছেন বলে দাবি করেছেন স্থানীয় বিএনপি নেতারা।

রবিবার (১২ নভেম্বর) সকাল থেকে উত্তরবঙ্গের প্রবেশদ্বার খ্যাত চন্দ্রায় দেখা গেছে গণপরিবহনের স্বল্পতা। ঢাকা টাঙ্গাইল ও ঢাকা ময়মনসিংহ মহাসড়কে সীমিত পরিসরে যানবাহন চলাচল করছে। অন্যান্য দিনের মতো গণপরিবহনের বাড়তি চাপ নেই। এ কারণে ঢাকাগামী যাত্রীদের দুর্ভোগ রয়েছে চরমে।

এদিকে বিএনপির সমাবেশকে সামনে রেখে বিভিন্ন অভিযোগে বিএনপির ৪৮ জনকে আটক করেছে পুলিশ। চলছে রাজপথে তল্লাসী।

তবে রাস্তায় পুলিশের সতর্ক অবস্থান থাকলেও কোন ব্যারিকেড দিয়ে হয়রানি করা হচ্ছে না বলে দাবি পুলিশের। যাত্রীদের জানমালের নিরাপত্তা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে বিভিন্ন পয়েন্টে অবস্থান করছেন তারা।

এদিকে গাজীপুরের কালিয়াকৈর,শ্রীপুর,জয়দেবপুর, টঙ্গীসহ ৬টি থানা এলাকা থেকে বিভিন্ন অভিযোগে ৪৮ জন বিএনপির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

প্রসঙ্গত, সবশেষ ২০১৬ সালের ১ মে রাজধানীতে শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশ করে বিএনপি। দীর্ঘদিন পর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে রবিবার (১২ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশে বিএনপি চেয়রপারসন খালেদা জিয়া দেশের সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বক্তব্য দেবেন বলে জানা গেছে। সমাবেশের জন্য প্রশাসনের পক্ষ থেকে ২৩ শর্তসহ লিখিত অনুমতি পেয়েছে দলটি।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম