সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তার অভিনীত পরবর্তী ‘রাজি’ সিনেমা নিয়ে খুবই উৎসাহী এই অভিনেত্রী। মেঘনা গুলজার পরিচালিত থ্রিলার ঘরানার এ সিনেমায় কাশ্মীরি এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। গল্পে পাকিস্তানি এক অফিসারকে বিয়ে করেন আলিয়া।

আগামী বছর মে মাসে ‘রাজি’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এরই মধ্যে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করলেন আলিয়া। ২৪ বছর বয়সি এ অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেন। ছবিতে লেখা রয়েছে, ‘রাজি’র জন্য ছয় মাস’। আর ছবিটিতে কাশ্মীরি একজন সুন্দরী নারীরূপে হাজির হয়েছেন তিনি।

এছাড়াও সিনেমাটির সহযোগী প্রযোজক, আলিয়ার পরামর্শদাতা ও বন্ধু করন জোহর আরেকটি ফার্স্ট লুক প্রকাশ করেছেন। প্রকাশিত ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘অনেক রহস্যময় ও ভালোবাসার একটি জার্নি’।

এদিকে আলিয়া তার চরিত্র ও শুটিং প্রসঙ্গে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেন, ‘গত রাতে খুবই ভাবপ্রবণ হয়ে পড়েছিলাম কারণ গত কয়েক মাস ধরে এই চরিত্রটির সঙ্গে বসবাস করছি।’ আলিয়ার সঙ্গে সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করছেন ভিকি কৌশল। বর্তমানে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।


মতামত জানান :

 
 
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম