সংবাদ শিরোনাম

 

বিনোদন ডেস্ক : বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ আটটি গ্রুপ থেকে বিজয়ীরা সরাসরি পৌঁছে গেছেন ‘ফাইনাল ফোর্টি’ তথা সেরা ৪০-এ। বাংলাদেশের জেসিয়া ইসলাম তাদের মধ্যে অন্যতম।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৭তম আসরে ১২০ প্রতিযোগীর মধ্যে নির্বাচিত হয়েছে ফাইনাল ফোর্টি। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ গ্রুপ সিক্সে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ জেসিয়া ইসলামের প্রতিদ্বন্দ্বী ছিলেন ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বটসওয়ানার সুন্দরীরা। অনলাইন ভোটে তাদেরকে টপকে সেরা হয়েছেন জেসিয়া।

জেসিয়ার এবারের লক্ষ্য গ্র্যান্ড ফিনালের মঞ্চ। ক’দিনের মধ্যে শুরু হবে সেই প্রতিযোগিতা। এই খবর ফেসবুকে শেয়ার করে জেসিয়া লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ। প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে আমি বিজয়ী হয়েছি। মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় সেরা ৪০-এ নির্বাচিত হয়েছি আমি। আমার জন্য দোয়া করবেন।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামের জন্ম ও বেড়ে ওঠা পুরান ঢাকায়। তার বাবা মনিরুল ইসলাম পেশায় ব্যবসায়ী। মা রাজিয়া সুলতানা গৃহিণী। ১৮ বছর বয়সী জেসিয়ার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। জেসিয়া লেখাপড়া করেছেন সাউথপয়েন্ট একাডেমিতে। সেখান থেকে ও লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন।

আট গ্রুপের ৮ বিজয়ী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। নারীর ক্ষমতায়ন নিয়ে কাজ করতে চান বলে মিস ওয়ার্ল্ডের আসরে জানিয়েছেন ঢাকার এই সুন্দরী।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম