সংবাদ শিরোনাম

 

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিদিন : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলামের রুহের মাগফেরাত কামনা করে ময়মনসিংহে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে ময়মনসিংহ শহরের কলেজ রোডস্থ নিজ বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিলের অংশ নেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, তার ছোটভাই ব্রিগেডিয়ার জেরারেল (অব.) সাফায়েতুল ইসলাম, সাবেক এমপি মেজর জেনারেল (অব.) এম এ সালাম, শরীফ আহমেদ এমপি, বিভাগীয় কমিশনার জি.এম সালেহ উদ্দিন, জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও মহানগর আওয়ামী লীগের নেতা মো. ইকরামুল হক টিটু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, প্রমূখ।

রোববার (১২ নভেম্বর) বাদ মাগরিব নগরীর টাউন হল শহীদ মিনার এলাকায়জেলা আওয়ামী লীগের উদ্যোগে পৃথক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও মহানগর আওয়ামী লীগের নেতা মো. ইকরামুল হক টিটু, শহর আওয়ামী লীগেরমূখ।
গত ২২ অক্টোবর লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলাম।


মতামত জানান :

 
 
আরও পড়ুন
 
কপিরাইট © ময়মনসিংহ প্রতিদিন ডটকম - সর্বসত্ত্ব সংরক্ষিত | উন্নয়নে হোস্টপিও.কম